• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

  লক্ষ্মীপুর প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫৫
হাসপাতাল
লক্ষ্মীপুর সদর হাসপাতাল (ছবি : দৈনিক অধিকার)

লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধের পর একটি পরিত্যক্ত ইটভাটা থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরিফ হোসেন নামে এক কথিত ডাকাত সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২১ সেপ্টেম্বর) ভোর রাতে সদর উপজেলার শাকচরের ভোলা কমিশনারের ফিশারিজ এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আরিফ স্থানীয় শাকচর গ্রামের বাসিন্দা শুক্কুর আলীর ছেলে।

স্বজনদের দাবি, নিহত আরিফ সিএনজি অটোরিকশা চালক এবং গত ৪ থেকে ৫ দিন তিনি  নিখোঁজ ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সদর থানা পুলিশ বলছে, রাতে একদল ডাকাত সশস্ত্র অবস্থায় ঘটনাস্থলে অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় যান টহল পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও ৯ রাউন্ড ফাঁকা গুলি চালায়। ঘটনার সময় সদর থানার এস আই মোতাহার হোসেন ও কনস্টেবল সোহেল রানা আহত হন। ঘটনাস্থল থেকে একটি এলজি ও ৩ রাউন্ড গুলি ও দুটি ছুরি উদ্ধার করা হয়। 

পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় আরিফকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহত পুলিশ সদস্যদের একই হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহত যুবক ডাকাত সদস্য বলে দাবি করে পুলিশ।  

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড