• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় দেড় কোটি টাকার অবৈধ কারেন্ট জাল জব্দ

  ভোলা প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৫
জব্দকৃত কারেন্ট জাল
জব্দকৃত কারেন্ট জাল (ছবি : দৈনিক অধিকার)

ভোলায় বিভিন্ন দোকানে অভিযান চালিয়ে আট লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ করা হয়েছে। জব্দকৃত জালের বাজার মূল্য আনুমানিক দেড় কোটি টাকা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে মৎস্য বিভাগ ও কোস্টগার্ড দক্ষিণ জোনের যৌথ অভিযানে সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজার, পন্ডিতের হাটের কয়েকটি দোকান থেকে এ জাল জব্দ করা হয়। তবে অভিযানের কথা জানতে পেরে দোকানদাররা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি।

মৎস্য অফিস সূত্রে জানা যায়, সকালে গোপন সংবাদের ভিত্তিতে মৎস্য বিভাগ ও কোস্টগার্ড দক্ষিণ জোনের একটি অপারশেন দল সদর উপজেলার ইলিশা ইউনিয়নের জংশন বাজার ও পন্ডিতের হাটে অভিযান চালায়। এ সময় কয়েকটি দোকান থেকে আট লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। পরে মৎস্য অফিসারের উপস্থিতিতে মেঘনা নদীর পাড়ে জব্দকৃত জাল আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

সদর উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযানের খবর টের পেয়ে দোকানদাররা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে মৎস্য সম্পদ রক্ষায় তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড