• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

এটা ‘ইয়াবা ব্যবসায়ীর বাড়ি’

  ফেনী প্রতিনিধি

২১ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫৭
ইয়াবা
ইয়াবা ব্যবসায়ীদের বাড়ি চিহ্নিতে সাইনবোর্ড (ছবি: দৈনিক অধিকার)

ফেনীর পরশুরাম উপজেলার দুবলারচাদ এলাকা থেকে ২০ পিস ভারতীয় ইয়াবা ও তিন বোতল ফেনসিডিলসহ জসিম উদ্দিন (৩৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার (১৮ সেপ্টেম্বর) তাকে আটক করে পরশুরাম বিওপির টহলদল।

জানা গেছে, আটক জসিম উপজেলার বাউর খুমা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

এদিকে ফেনীতে সাইনবোর্ড স্থাপন করে বা টাঙিয়ে দিয়ে ইয়াবা ব্যবসায়ী, মাদক কারবারিদের বাড়ি চিহ্নিতের কাজ শুরু করেছে বিজিবি।

ফেনী-৪ বিজিবির সদস্যরা শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বাউর খূমা গ্রামের মাদক ব্যবসায়ী জসিম উদ্দিনের বাড়িতে সাইনবোর্ড টাঙিয়ে এই কার্যক্রম শুরু করেন।

এ বিষয়ে ফেনী-৪ বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. নাহিদুজ্জামান বলেন, বুধবার (১৮ সেপ্টেম্বর) পরশুরাম উপজেলার দুবলারচাদ নামক স্থান হতে ২০ পিস ভারতীয় ইয়াবা ট্যাবলেট ও তিন বোতল ফেনসিডিলসহ জসিম উদ্দিনকে (৩৫) আটক করে পরশুরাম বিওপির টহলদল। সে উপজেলার বাউর খুমা গ্রামের মৃত নজরুল ইসলামের পুত্র।

শুক্রবার ব্যানারে লিখে চিহ্নিত করা হয়েছে এটা ‘মাদক ব্যবসায়ীর বাড়ি’ ও ‘ইয়াবা ব্যবসায়ীর বাড়ি’। একইভাবে অন্য সব মাদক ব্যবসায়ী, মাদক কারবারিদের বাড়ি চিহ্নিত করার কাজ চলমান আছে।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড