• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে প্রতিবেশী আটক

  বোয়ালখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২০ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৮
আটক
(ছবি : প্রতীকী)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ শাকিব (১৭) নামে এক প্রতিবেশীকে আটক করেছে পুলিশ।

আটককৃত শাকিব উপজেলার জ্যৈষ্ঠপুরা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে নিপীড়নের শিকার ওই শিশুটির বাবা বাদী হয়ে অভিযুক্ত শাকিবের বিরুদ্ধে বোয়ালখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) যৌন নিপীড়নের ঘটনা জানাজানি হলে বোয়ালখালী থানা পুলিশ ওই রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শাকিবকে আটক করে।

ভুক্তভোগী শিশুটির মা জানান, গত সোমবার (১৬ সেপ্টেম্বর) মেয়েকে গোসল করানোর সময় তিনি নির্যাতনের কথা বুঝতে পারেন। পরে মেয়েকে জিজ্ঞাসাবাদে শিশুটি তার মাকে সমস্ত ঘটনা খুলে বলে। প্রথমে লোকলজ্জার ভয়ে তিনি মেয়ের বাবাকে বিষয়টি জানাননি। এক পর্যায়ে মেয়ের কাছ থেকে বিষয়টি জানতে পেরে ভুক্তভোগী ওই শিশুটির বাবা থানায় মামলা করেন।

আটকের সত্যতা নিশ্চিত করে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নেয়ামত উল্লাহ জানান, শিশু নিপীড়নের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত শাকিবকে আটক করা হয়েছে। পাশাপাশি ভুক্তভোগী শিশুটির ডাক্তারি পরীক্ষাসহ অন্যান্য আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড