• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিমভর্তি পিকআপ খাদে পড়ে প্রাণ হারাল চালক

  নাটোর প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৫৩
জেলার ম্যাপ
ছবি : দৈনিক অধিকার

নিয়ন্ত্রণ হারিয়ে ডিমভর্তি পিকআপ ভ্যান খাদে পড়ে নাটোরের লালপুর উপজেলায় নিলু (৩২) নামে এক পিকআপ ভ্যানচালকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় চালকের সহযোগী সাহীন আলম (২২) গুরুতর আহত হয়।

নিহত পিকআপ ভ্যানচালক নিলু রাজশাহীর খড়খড়ি এলাকার বাসিন্দা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের রহিমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত সাহীন আলমকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় নিহতের সত্যতা নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা স্থানীয়দের বরাতে জানান, শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলাধীন লালপুর-বাঘা আঞ্চলিক মহাসড়কের রহিমপুর এলাকায় ডিমভর্তি ওই পিকআপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে নারিকেল গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়।

এতে পিকআপ ভ্যানচালক নিলু ও তার সহযোগী সাহীন আলম আহত গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিলুকে মৃত ঘোষণা করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড