• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিক্ষার্থীদের উত্ত্যক্ত করায় কাঠমিস্ত্রির কারাদণ্ড

  সারাদেশ ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩০
কারাদণ্ড
শিক্ষার্থীদের উত্ত্যক্ত করায় কারাদণ্ডপ্রাপ্ত কাঠমিস্ত্রি দীপু রায় (ছবি : দৈনিক অধিকার)

প্রাইভেট পড়তে যাওয়ার পথে শিক্ষার্থীদের উত্ত্যক্ত করায় নীলফামারীর ডোমার উপজেলায় দীপু রায় (২২) নামে এক কাঠমিস্ত্রিকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদণ্ডপ্রাপ্ত দীপু রায় উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বাগডোকরা গ্রামের সীতারাম রায়ের ছেলে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে শিক্ষার্থী ও স্থানীয়রা তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতকে খবর দিলে আদালত কাঠমিস্ত্রি দীপু রায়কে কারাদণ্ডে দণ্ডিত করেন।

ডোমার পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান তুলু জানান, কাঠমিস্ত্রি দীপু রায় প্রতিদিন মহিলা কলেজের পাশের রাস্তা দিয়ে কাজে যেত। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, সে মেয়েদের একা পেলেই উত্ত্যক্ত করত। শুক্রবার শিক্ষার্থীরা প্রাইভেট পড়তে যাওয়ার পথে তাদের উত্ত্যক্ত করলে দীপুর কলার চেপে ধরেন তারা। এরপর এলাকাবাসীসহ তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতকে খবর দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিচারক উম্মে ফাতিমা ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে কাঠমিস্ত্রি দীপু রায়কে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। এ সময় শুক্রবারই তাকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হবে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড