• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভারে সড়কের ঝরল ৩ প্রাণ

  সাভার প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২১
ম্যাপ
ছবি : সাভার ম্যাপ

সাভারে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) ভোর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা, আমিনবাজার এবং মধুমতী মডেল টাউন এলাকায় এ পৃথক দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহতরা হলেন- পিকআপ ভ্যান চালক জীবন, কাভার্ড ভ্যান চালকের সহকারী আতিয়ার রহমান এবং রিকসাযাত্রী শাহীন আলম।

পুলিশ জানায়, ভোর ৪টার দিকে গেন্ডা এলাকায় একটি ট্রাক অটোরিকসাকে পেছন থেকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনজন। পরে তাদের উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক শাহীন আলমকে মৃত ঘোষণা করেন।

এছাড়া একই সময়ে আমিনবাজার এলাকায় একটি বিকল ট্রাককে পেছন থেকে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দিলে আহত হন কাভার্ড ভ্যানের চালক ও সহকারী। পরে তাদের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক চালকের সহকারী আতিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে মধুমতী মডেল টাউন এলাকায় সড়কের পাশে পিকআপ ভ্যান থামিয়ে রাস্তা পার হয়ে পেট্রোল পাম্পে যাওয়ার পথে অজ্ঞাত গাড়ির চাপায় মারা যান পিকআপ ভ্যান চালক জীবন।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ জানান, নিহতদের মরদেহগুলো ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় আনা হয়েছে বলে জানান।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড