• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১৪
মানববন্ধন
মানববন্ধন (ছবি : দৈনিক অধিকার)

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন ঠাকুরগাঁও জেলা যুবদল।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে জেলা যুবদলের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে বিএনপির শতাধিক নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এ সময় বক্তব্য দেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ফয়সাল আমিন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারেক আদনান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা বিএনপির সহসভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক জাফরুল্লাহ, তথ্য বিষয়ক সম্পাদক মামুন, আইন বিষয়ক সম্পাদক রিজবী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান জাহিদ, থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক লিটনসহ বিএনপির নের্তীবৃন্দরা।

বক্তারা বলেন, খালেদা জিয়াকে মিথ্যা মামলায় পরিত্যক্ত কারাগারে অসুস্থ করে মেরে ফেলার পাঁয়তারা করা হচ্ছে যা দেশের সাধারণ মানুষ মেনে নিতে পারছেন না। তাই অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিয়ে উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হোক। অন্যথায় আগামীতে কঠোর আন্দোলন গড়ে তুলা হবে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড