• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘মাদক ব্যবসায় জড়িতদের দলে স্থান হবে না’

  ফেনী প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৫৪
দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন
দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে (ছবি : দৈনিক অধিকার)

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেছেন, মাদকাসক্ত ও মাদক ব্যবসায় জড়িতদের বাছাই করা হয়েছে। উপজেলা পর্যায়ে এমনকি ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়েও এ ধরনের কাউকে স্থান দেওয়া হচ্ছে না। সব ত্যাগী কর্মীকে দলের কোনো না কোনো পর্যায়ে স্থান দেওয়া হবে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলার দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নতুন কমিটি প্রসঙ্গে নিজাম হাজারী বলেন, কমিটিতে ত্যাগী কর্মীদের স্থান করে দিতে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। এরপরও যদি ভুলক্রমে কেউ বাদ পড়ে থাকেন আমার সঙ্গে যোগাযোগ করবেন। তাকে যথাযোগ্য সম্মানজনক স্থান দেওয়া হবে। ত্যাগী কর্মীদের কারণেই আওয়ামী লীগ ক্ষমতায় রয়েছে। অতীতেও এ দলের জন্য অনেকে জীবন পর্যন্ত উৎসর্গ করেছেন। যারা দলের দুঃসময়ে জীবনবাজি রেখে কাজ করেছেন। আমরা তাদের মর্যাদা দিতে চাই।

তিনি বলেন, সবাইকে দায়িত্ব দেওয়া সম্ভব নয়। যাদেরকে দায়িত্ব দেওয়া হবে তাদের কাজ হবে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কমিটি গঠন করা। দলের পদ-পদবি নিয়ে যারা এর অপব্যবহার করবে যাদের কাজে শেখ হাসিনার বদনাম হবে, বর্তমান সরকারের বদনাম হবে তাদের বিরুদ্ধে কঠিন ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। তিনি আওয়ামী লীগ সরকারের আমলে ফেনীতে উন্নয়ন চিত্রও সংক্ষেপে তুলে ধরেন।

স্থানীয় আতাতুর্ক মডেল হাই স্কুল মাঠে আয়োজিত এ সম্মেলনে উপজেলা সভাপতি মাস্টার কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবদীন মামুনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এস.এম কামাল হোসেন। সম্মেলনে উদ্বোধন করেন জেলা সভাপতি আবদুর রহমান বি.কম।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড