• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কক্সবাজারে অর্ধকোটি টাকার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

  উখিয়া প্রতিনিধি, কক্সবাজার

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৩
রোহিঙ্গা
আটক মাদক কারবারি রোহিঙ্গা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের উখিয়া উপজেলায় ৯ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ আবদুর রাজ্জাক (২০) নামের এক রোহিঙ্গা মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) থাইংখালী বাজারে পাশে হাকিম পাড়া এলাকার অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক রাজ্জাক কুতুপালং রোহিঙ্গা শিবিরের ১নম্বর ক্যাম্পের আই-২ এ৪ ব্লকের মীর কাশিমের ছেলে।

র‍্যাব ১৫ সহকারী পরিচালক (মিডিয়া) মো. শাহ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বেচার জন্য মাদক কারবারিরা অবস্থান করছে এমন খবর পেয়ে র‍্যাবের চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করে। এ সময় রাজ্জাকের হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে বিক্রির জন্য মজুদ ৯ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ রাজ্জাককে আটক করা হয়। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য ৪৯ লাখ ৬৫ হাজার প্রায় অর্ধকোটি টাকা।

আটক রাজ্জাককে ইয়াবাসহ উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সহকারী পরিচালক মো. শাহ আলম।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড