• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পুকুরে ভেসে উঠল স্কুলছাত্রীর লাশ

  পঞ্চগড় প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ১২:৫৯
পুকুরে স্কুলছাত্রীর লাশ
পুকুরে স্কুলছাত্রীর ভাসমান লাশ (ছবি : দৈনিক অধিকার)

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ছোটদাপ এলাকা থেকে সাদিয়া সামাদ লিসা (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে উপজেলার ছোটদাপ গ্রামে বাড়ির পেছনের পুকুরে লিসার ভাসমান লাশ পাওয়া যায়। 

নিহত লিসা উপজেলার রাধানগড় ইউনিয়নের ছোটদাপ গ্রামের আব্দুস সামাদের মেয়ে ও আটোয়ারি বালিকা বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে লিসার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার সকালে স্থানীয়রা লিসার লাশ পুকুরের পানিতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে পরিবারের দাবি পরিকল্পিতভাবে লিসাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রাধানগড় ইউপি চেয়ারম্যান আবু জাহেদ জানান, মেয়েটির পরিবার আমাকে জানিয়েছিল লিসার সঙ্গে একই এলাকার আটোয়ারী মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র আকাশের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল।

এ বিষয়ে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লিসার মরদেহের সুরতহাল শেষে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড