• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইসলামপুরে দুই প্রতারক গ্রেফতার 

  জামালপুর প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫৯
প্রতারক আটক
আটককৃতরা ( ছবি : দৈনিক অধিকার )

জামালপুরের ইসলামপুর উপজেলার প্রতারক চক্রের প্রধানকে গ্রেফতার করেছে ইসলামপুর থানা পুলিশ। এছাড়া চুরিকৃত মালামাল বিক্রির সাথে জড়িত আরেক সদস্যকে  অভিযান  চালিয়ে গ্রেফতার করা হয়েছে। 

ইসলামপুর উপজেলার প্রতারক চক্রের বিরুদ্ধে থানায় ছুরভান বেগম নামের এক মহিলা লিখিত অভিযোগ করলে জামালপুর পুলিশ সুপার দেলোয়ার হোসেনের দিক নির্দেশনায় ইসলামপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন মিয়ার নেতৃত্বে একটি দল দ্রুত ইসলামপুর উপজেলার গাওকুড়া গ্রামের মো. লেবু মিয়া ছেলে সেলিমকে (৩৫) গ্রেফতার করে।

পরে তার দেওয়া তথ্য মতে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে ইসলামপুর বাজারের রমন দত্তের ছেলে রাজিবকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছে আধা ভরি চোরাই সোনার চেইন পাওয়া যায়। গ্রেফতারকৃত দুইজনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে আদালতে সোপর্দ করলে আদালত তাদের কারাগারে প্রেরণ করে ।

পুলিশ সূত্রে জানা যায়, সেলিম বিভিন্ন জায়গায় অটোরিকশায় চলাচলকারী মহিলা যাত্রীদের সঙ্গে কথা বলা শুরু করত। মিষ্টি কথায় তাদের মন ভুলিয়ে দ্রুত কানের দুল, গলার চেইন ও নগদ অর্থ কৌশলে নিয়ে আসত। প্রতারণা ও চুরির মাল রাখতো স্বর্ণ ব্যবসায়ী রাজিব দত্তর কাছে। গ্রেফতারকৃতরা জানান তাদের সঙ্গে আরও সদস্য আছে । পুলিশ তাদের ধরার জন্য অভিযান অব্যাহত রেখেছে। 

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড