• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মা-ছেলের

  কক্সবাজার প্রতিনিধি

২০ সেপ্টেম্বর ২০১৯, ০১:০৪
কক্সবাজার
ছবি: প্রতীকী

টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়কে সিএনজি ও লেগুনা গাড়ির মুখোমুখি সংঘর্ষে মা-ছেলে নিহত হয়েছে। টেকনাফের বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল এলাকায় মেরিন ড্রাইভ সড়কে ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাতটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন জাকির হোসেনের স্ত্রী সমজিদা বেগম (৩৫) ও এক বছরের শিশু মো. সুহাইব। এ সময় গুরুতর আহত হন স্বামী জাকির হোসেন। তারা সবাই টেকনাফ পৌরসভার নাইট্যংপাড়ার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার শিকার ব্যক্তিরা কক্সবাজার থেকে সিএনজি যোগে টেকনাফের উদ্দেশে আসছিলেন। মেরিন ড্রাইভ সড়ক বাহারছড়া ইউনিয়নের বড় ডেইল নামক এলাকায় পৌঁছালে তাঁদের সিএনজি বিপরীত দিকে থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে থাকা স্থানীয়রা আহত লোকজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা হাসপাতালে নিয়ে আসলে জাকির হোসেনের স্ত্রী সমজিদা মারা যান। এ ঘটনায় আহত এক বছরের শিশু সুহাইবকে প্রথমে টেকনাফ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার জেলা সদরে নেওয়া হয়। সেখানে রাত ১০টায় শিশুটিও মারা যায় বলে পারিবারিক সূত্রে জানা যায়।

টেকনাফ বাহারছড়া শামলাপুর ফাঁড়ির ইনচার্জ আনোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে আহতদের উদ্ধার করে টেকনাফ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।’

ওডি/এমএমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড