• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইঞ্জিনচালিত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

  মানিকগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২২:৩৫
গৃহবধূর মরদেহ
গৃহবধূ আরিফা আক্তারের মরদেহ (ছবি : দৈনিক অধিকার)

মানিকগঞ্জ শহরে ইঞ্জিনচালিত রিকশার চাকায় ওড়না পেঁচিয়ে এক গৃহবধূর করুণ মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সোয়া ৮টার দিকে শহীদ স্মরণী সড়কে মানিকগঞ্জ জেলা পরিষদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ আরিফা আক্তার (২৫) মানিকগঞ্জ জেলা শহরের বড়সুরন্ডী এলাকার হারুন মিয়ার মেয়ে এবং জয়রা রোডের ভিলেজ লাইন পরিবহনের বাস চালক খোকন মিয়ার স্ত্রী।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক মো. শহিদুর আজম বলেন, রাত পৌনে ৯টার দিকে আরিফা আক্তারকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। রিকশা চাকায় ওড়না পেঁচিয়ে শ্বাসরুদ্ধ হয়ে তিনি মারা গেছেন। তার গলায় কাটা দাগ রয়েছে বলেও উল্লেখ করেন তিনি। মানিকগঞ্জ সদর থানার এসআই হারেজ আলী জানান, গৃহবধূ আরিফা একটি ইঞ্জিনচালিত রিকশায় চড়ে তার তিন বছরের মেয়ে লামিয়া আক্তারকে নিয়ে তার খালাতো বোনের বিয়ের দাওয়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে। তবে রিকশাটিকে আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে।

ওডি/এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড