• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পানের পিক ফেলানোকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত ১৭

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:৪৬
সংঘর্ষ
দুপক্ষের সংঘর্ষ ( ছবি : দৈনিক অধিকার )

সিরাজগঞ্জের এনায়েতপুর থানায় পানের পিক ফেলানোকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ইউপি সদস্য ও নারীসহ কমপক্ষে ১৭ জন আহত হয়েছে। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার খামার গ্রামে এ ঘটনা ঘটে।

এ সময় সংঘর্ষে ৫-৬টি দোকান ও বসতবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। গুরুতর আহত অবস্থায় ৭ জনকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত ৭ সেপ্টেম্বর দুপুরে চাঁদপুর ইউনিয়নের বেতিল বাজারে খাবার হোটের সামনে পানের পিক ফেলানোকে কেন্দ্র করে বেতিল ও চাঁদপুর চরের দুই যুবকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এই ঘটনা স্থানীয়ভাবে মীমাংসার জন্য বৃহস্পতিবার সকালে সদিয়া চাঁদপুর ইউপি প্রাঙ্গণে একটি সালিশি বৈঠকের প্রস্তুতি চলছিল। এ সময় দুপক্ষের প্রায় আড়াই হাজার লোকজন জমায়েত হয়। 

পরে দুপুর ১২টার দিকে হঠাৎ করে বেতিল ও চাঁদপুর চরের লোকের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় বেতিল গ্রামের তাঁত শ্রমিক আসাদ উদ্দিন (২৪), গৃহীনি ফিরোজা খাতুন (২৯), ইউপি সদস্য আবদুর রাজ্জাকসহ (৫২) বেশ কয়েকজন আহত হয়। এ ছাড়া অপর পক্ষ চাঁদপুর চরের কৃষক শুকুর আলী (৫২), রফিকুল ইসলাম (২৩) ও ইউপি সদস্য রওশন আলীসহ উভয় পক্ষের আহত প্রায় ১৭ জনকে বিভিন্ন হাসপতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হুদা সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। থানায় মামলা হতে পারে, মামলা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএএফ 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড