• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আড়াই বছর পর গৃহবধূর মরদেহ উত্তোলন

  আনোয়ারা প্রতিনিধি, চট্টগ্রাম

১৯ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৫
চট্টগ্রাম
জেলার ম্যাপ

চট্টগ্রামের আনোয়ারায় দাফনের আড়াই বছর পর আদালতের নির্দেশে এক গৃহবধূর মরদেহ কবর থেকে উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রামের কবর থেকে মরদেহটি উত্তোলন করা হয়।
 
জানা যায়,  ২০১৭ সালের ১ মে উপজেলার চাতরী ইউনিয়নের সিংহরা গ্রামের মো. মিনহাজের স্ত্রী ঝরনা আক্তার (২৪) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়। মৃত্যুর পর শ্বশুর বাড়ির লোকজন ঝরনা আক্তারকে পারিবারিক কবরস্থানে দাফন করে। পরে ঝরনা আক্তারের বাবা আব্দুল আজিম মেয়েকে হত্যার অভিযোগ এনে পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষাপটে বৃহস্পতিবার আদালতের নির্দেশে আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিস্ট্রেট সাইদুজ্জান চৌধুরীর উপস্থিতিতে কবর থেকে গৃহবধূর মরদেহ  উত্তোলন করা হয়।
 
এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের মামলা তদন্তকারী মোজাম্মেল হক বলেন, মামলার তদন্তের জন্য আদালতের নির্দেশে মরদেহটি কবর থেকে উত্তোলন করে সুরতহাল রিপোর্টের জন্য মর্গে পাঠানো হয়
 
আনোয়ারা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সাইদুজ্জান চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আদালতের নির্দেশে ঝরনা আক্তারের মরদেহ কবর থেকে  উত্তোলন করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড