• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৬ 

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩৩
আহতরা হাসপাতালে
আহতদের হাসপাতালে ভর্তি ( ছবি : দৈনিক অধিকার )

সুনামগঞ্জ সদর উপজেলার রঙ্গারচর ইউনিয়নের দক্ষিণ নৈগাং গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৬ জন আহত হয়েছে। বুধবার ১৮ সেপ্টেম্বর) নৈগাং গ্রামে হারুন মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- মো. হারুন মিয়া (৫৮), তার ছেলে হুমায়ূন মিয়া (৩২), আফিকুর রহমান (২৫), সফিক মিয়া (২২), তারেক মিয়া (১৮) ও ইব্রাহিমপুর গ্রামের মৃত আরজু মিয়ার ছেলে আলাল উদ্দিন। আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন বিকালে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে পার্শ্ববর্তী সিংপুর হাটি গ্রামের ১০-১২ জন সংঘবদ্ধ হয়ে দেশীয় অস্ত্র রামদা, সুলফিসুটা নিয়ে নৈগাং গ্রামের বাসিন্দা মো. হারুন মিয়ার বাড়িতে গিয়ে তার পবিারের ওপর হামলা চালায়। এতে একই পরিবারের ৬ জন আহত হয়।

এই ঘটনায় মো. হারুন মিয়া সুনামগঞ্জ সদর থানায় ১১ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। মামলায় অভিযুক্তরা হলেন- সিংপুর হাটি গ্রামের বাসিন্দা ফয়জুল হকের ছেলে হাবিবুর (৩৫), আশিকুর (২৮), সাইদুর (৩২), মৃত নজির আহমদের ছেলে ফয়জুল হক (৩২), মৃত ইদ্রিস আলীর ছেলে সাহেদ আলী (৫৫), ছত্তার মিয়া (৬০), সাহেদ আলীর ছেলে কদ্দুস মিয়া (৩০), চাঁন মিয়া (১৯), কালাই মিয়া (২৪), মৃত আব্দুল আলীর ছেলে ফাইজুল ইসলাম (৩৫) ও অলিল মিয়া (৩০)।

এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ মো. সহিদুর রহমান জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড