• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বানিয়াচংয়ে গৃহবধূর অর্ধগলিত লাশ উদ্ধার

  হবিগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০৪
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

হবিগঞ্জের বানিয়াচং থেকে অজ্ঞাত এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার পূর্ব বাজুকা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। প্রাথমিক অবস্থায় নিহত গৃহবধূর নাম-পরিচয় জানা যায়নি।

পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ওই মহিলার অর্ধগলিত লাশ উদ্ধার করে। যেহেতু লাশটি অর্ধগলিত এবং পুরনো তাই তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে, ইতিঃপূর্বে বানিয়াচং উপজেলার তারাসই গ্রামের জমিলা বেগম নিখোঁজ হন। তার পরিবার দাবি করছে এটি ওই মহিলার মরদেহ।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদ মোবারক জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে অর্ধগলিত লাশটি উদ্ধার করেছে। তবে, এখন পর্যন্ত নিহত ওই গৃহবধূর নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ডিএনএ পরীক্ষা ছাড়া পরিচয় নিশ্চিত হওয়া কঠিন।

তবে, কিছুদিন পূর্বে ওই এলাকার এক মহিলা ও তার মেয়ে নিখোঁজ হয়েছিলেন। ইতোঃপূর্বেও একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। যেটি নিখোঁজ ওই মেয়ের বলে দাবি করেছে তার পরিবার। এটিরও ডিএনএ পরীক্ষার জন্য আদালতে আবেদন করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলাও হয়েছে বলেও জানান তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড