• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিআইপি কার্ড পেলেন বগুড়ার তরুণ ব্যবসায়ী মিলন  

  বগুড়া প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:২৯
এফবিসিসিআই পরিচালক মাসুদুর রহমান মিলন
এফবিসিসিআই পরিচালক মাসুদুর রহমান মিলন (ছবি : দৈনিক অধিকার)

বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই পরিচালক মাসুদুর রহমান মিলন আনুষ্ঠানিকভাবে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) কার্ড পেলেন। বাণিজ্য খাতে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃতিস্বরূপ তাকে সরকারের পক্ষ থেকে সিআইপি (রপ্তানি) হিসেবে মনোনীত করা হয়। 

বুধবার (১৮ সেপ্টেস্বর) রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক অনুষ্ঠানে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তোফায়েল আহমেদ (Commercially Important Person) সিআইপি কার্ড বিতরণ করেন। 

মাসুদুর রহমান মিলন বগুড়া জেলা আওয়ামী লীগ ও চেম্বার অব কমার্সের সভাপতি, প্রবীণ রাজনীতিবিদ, বগুড়ায় স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলনকারী প্রয়াত মমতাজ উদ্দিনের ছেলে। তার বাবা মমতাজ উদ্দিনও একাধিকবার সিআইপি মনোনীত হয়েছিলেন। বগুড়া অঞ্চলের পরপর ৯ বার সেরা করদাতা মাসুদুর রহমান মিলন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। 

ব্যবসায়ীদের নেতৃত্ব দানকারী তরুণ, সফল ব্যবসায়ী মিলন বলেন, ‘সরকারিভাবে আমাকে যে স্বীকৃতি দেওয়া হয়েছে তার জন্য আমি আনন্দিত। আমি বগুড়া তথা দেশের ব্যবসা-বাণিজ্যের প্রসারে ব্যবসায়ী সমাজকে নিয়ে আরও বহুদূর এগিয়ে যেতে চাই। তিনি সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

প্রসঙ্গত, সিআইপিরা বাংলাদেশ সচিবালয়ে প্রবেশের জন্য পাস ও গাড়ির স্টিকার পান। এছাড়া বিভিন্ন জাতীয় অনুষ্ঠান ও মিউনিসিপ্যাল করপোরেশন আয়োজিত নাগরিক সংবর্ধনায় আমন্ত্রণ, ব্যবসা সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও জলপথে সরকারি যানবাহনে আসন সংরক্ষণ অগ্রাধিকার পাবেন। বিমানবন্দরে ভিআইপি লাউঞ্জ ব্যবহারেরও সুযোগ পান সিআপিরা।

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড