• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

করিমগঞ্জে ইয়াবাসহ মাদক কারবারি আটক 

  কিশোরগঞ্জ প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৫:০০
আটক
(ছবি : প্রতীকী)

দশ পিস ইয়াবাসহ কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলায় পামিন খান ওরফে ফাহিন খান (৩২) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। 

আটককৃত ফাহিন খান উপজেলার গুনধর ইউনিয়নের মদন গ্রামের সাবেক ইউপি সদস্য মৃত ফজলু খানের ছোট ছেলে। 

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকালে ইয়াবাসহ আটককৃত ফাহিন খানকে আদালতে সোপর্দ করে পুলিশ। এর আগে বুধবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে উপজেলার মদন গ্রামের নিজ বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়।

এলাকাবাসী জানায়, বিদেশ ফেরত ফাহিন খান গত এক বছর ধরে দেশে রয়েছে। এলাকার বেশ কয়েকজন বখাটে যুবককে সঙ্গে নিয়ে ইয়াবার জমজমাট কারবার চালিয়ে আসছিল সে। তার বিরুদ্ধে মাদকসহ এলাকায় ভূমি দখলের অনেক অভিযোগ রয়েছে। এলাকায় প্রভাবশালী বলে কেউ তাদের বিরুদ্ধে মুখ খুলতে চায় না। বুধবার রাতে এলাকাবাসীর দেওয়া তথ্য মতে (গোপন সংবাদে) পুলিশ এসে ফাহিন খানকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সোহেল রানা জানান, গুনধর ইউনিয়নের মদন গ্রামের মদন সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় ফাহিন খান মাদক বিক্রয় করছে এমন গোপন সংবাদে সেখানে অভিযান চালায় পুলিশ। অভিযানে ফাহিন খানকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে দশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

আটকের সত্যতা নিশ্চিত করে করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুমিনুল হক জানান, বৃহস্পতিবার সকালে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে তাকে গ্রেফতার দেখিয়ে কোর্টে চালান করে। আটকৃত ফাহিন খানের বিরুদ্ধে মাদকসহ ভূমি দখলের অনেক অভিযোগ রয়েছে স্থানীয়দের। এ সময় অভিযোগগুলো খতিয়ে দেখার কথাও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড