• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধাকে চাপা দিল মোটরসাইকেল চালক

  ফরিদপুর প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২৩
সড়ক দুর্ঘটনা
(ছবি : প্রতীকী)

নিয়ন্ত্রণ হারানো মোটরসাইকেলের চাপায় ফরিদপুরের চর ভদ্রাসন উপজেলায় হাজেরা বেগম (৬৮) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। একই দুর্ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেল চালক রায়হান ব্যাপারি (১৮)।

নিহত হাজেরা বেগম উপজেলার গাজীরটেক গ্রামের মৃত শেখ মোহরের স্ত্রী। অপরদিকে আহত রায়হান ব্যাপারি একই গ্রামের আজহার ব্যাপারির ছেলে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে ফরিদপুর-চর ভদ্রাসন আঞ্চলিক মহাসড়কের গাজীরটেক ইউনিয়নের গাজীরটেক মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত মোটরসাইকেল চালক রায়হান ব্যাপারিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বৃহস্পতিবার সকালে বৃদ্ধা হাজেরা বেগম সড়কের পাশে বসে পাটের আঁশ ছাড়াচ্ছিলেন। সকাল ১১টার দিকে ফরিদপুরগামী একটি মোটরসাইকেল ঘটনাস্থলে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে ওই বৃদ্ধাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই বৃদ্ধা একই সঙ্গে সড়কের পাশের একটি খেজুর গাছে ধাক্কা লেগে গুরুতর আহত হয় মোটরসাইকেল চালক।

দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে চর ভদ্রাসন থানার উপপরিদর্শক (এসআই) ইফতেখারুল ইসলাম জানান, দুর্ঘটনায় হাজেরা বেগম নামে ওই বৃদ্ধা ঘটনাস্থলেই নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয় মোটরসাইকেল চালক রায়হান ব্যাপারি। পরে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয়রা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড