• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেরিঘাট দখলে নিতে যুবকের হাতের কব্জি কর্তন

  রাজশাহী প্রতিনিধি

১৯ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৩
আহত ব্যক্তি
আহত ব্যক্তি (ছবি : দৈনিক অধিকার)

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রাতের আঁধারে রুবেল হোসেন (২৮) নামের এক যুবককে তুলে নিয়ে তার দুই হাতের কব্জি কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে। পদ্মা নদীর একটি ফেরিঘাট নিজ দখলে নিতে শিবগঞ্জের উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ তার বিরোধী পক্ষ রুবেলের হাতের কব্জি কেটে নিয়েছেন বলে অভিযোগ ভুক্তভোগী ও তার স্বজনদের।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে শিবগঞ্জের উজিরপুর বেড়িবাঁধে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী রুবেল চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার রানিহাটি বাজার এলাকার মৃত খোদাবক্সের একমাত্র ছেলে ও স্থানীয় বাসিন্দা। ওই যুবক বর্তমানে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রুবেলের চাচাতো ভাই আব্দুল সালাম ঘটনার বর্ণনা দিয়ে বলেন, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে বাড়ির দিকে আসছিল। এ সময় শিবগঞ্জের উজিরপুর বেড়ি বাঁধের কাছে কয়েকজন তাদের পথ রোধ করে ও পাশেই অবস্থিত চেয়ারম্যান ফয়েজের চেম্বারে গিয়ে চেয়ারম্যানের সঙ্গে দেখা করতে বলে। রুবেল তার বন্ধুদের নিয়ে চেম্বারে গেলে, তার দুই বন্ধুকে ঘরে আটকে রাখে। এ দিকে রুবেলের মুখ ও চোখ গামছা দিয়ে বেঁধে বাঁধের নিচে নদীর কাছে নিয়ে যায়। ফয়েজ চেয়ারম্যান, হাবু ও রবিউলসহ প্রায় ১০ থেকে ১২ জন সেখানে তাকে নির্যাতন করে তার দুই হাতের কব্জি কেটে নেয়।

রাত আনুমানিক একটার দিকে খবর পেয়ে পরিবারের লোকেরা তাকে উদ্ধার করে। প্রথমে চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় রুবেলের অবস্থা গুরুতর হলে সেখান থেকে তাকে রামেক হাসপাতালে নিয়ে আসা হয়।

ফয়েজ চেয়ারম্যান পূর্ব শত্রুতার জের ধরে এমনটা করেছে উল্লেখ করে সালাম জানান, নিউ পদ্মা ফেরিঘাট নিয়ে বেশ আগ থেকেই চেয়ারম্যান ফয়েজের সঙ্গে তাদের দ্বন্দ্ব। স্থানীয় এমপি ও তার ভাইয়ের মধ্যস্থতায় উভয় পক্ষ মিলেমিশে ফেরিঘাট চালিয়ে আসছিল। এর মধ্যে ফয়েজ ফেরিঘাটের পুরোটা নিজের আয়ত্তে আনতে রুবেলের সঙ্গে এমনটা করেছে। সালাম আরও জানান, রুবেলের চিকিৎসা শেষে শিবগঞ্জ থানায় এ বিষয়ে মামলা করা হবে।

শিবগঞ্জ থানার ওসি বলেন, বিষয়টি আমরা জানতে পেরেছি। তবে বৃহস্পতিবার বেলা ১০টা পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে আসেনি। আমরা খোঁজ রাখছি।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত চেয়ারম্যান ফয়েজকে একাধিকবার ফোন করা হলেও তিনি কল রিসিভ করেননি।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড