• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসআইকে লাঞ্ছিত করে আসামি ছিনতাই

  নওগাঁ প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ২১:৪৭
পুলিশ
পুলিশ (ছবি : ফাইল ফটো)

উপপরিদর্শককে (এসআই) লাঞ্ছিত করে নওগাঁর মান্দা উপজেলায় সজল (৩০) নামে এক হত্যাচেষ্টা মামলার আসামিকে ছিনিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার সদর ইউনিয়নের পীরপালি বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতভর অভিযান চালিয়ে আসামি ছিনতাইয়ে জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেছে পুলিশ। তবে, পলাতক সজলকে এখনো ধরতে পারেনি পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার সদর ইউনিয়নের কোঁচড়া গ্রামের আক্কাস আলীর ছেলে ইমদাদুল হক (২৮), মানিকের ছেলে বাচ্চু (৩০), আব্দুর রাজ্জাকের ছেলে সাব্বির হোসেন (২০) ও নলঘৈর গ্রামের মিঠানু প্রামাণিকের ছেলে মোস্তফা প্রামাণিক (৪০)।

স্থানীয়রা জানায়, মান্দা থানার এসআই নাজমুল হোসেন মঙ্গলবার সন্ধ্যায় পীরপালি বাজারের লেবু নামে এক ব্যক্তির চায়ের দোকান থেকে সজলকে গ্রেফতার করে হাতকড়া লাগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সজলের সহযোগীরা এসআই নাজমুল হোসেনের পথরোধ করে তাকে লাঞ্ছিত করাসহ সজলকে ছিনিয়ে নিয়ে যায়।

পুলিশ জানায়, পলাতক সজল নওগাঁর সদর থানায় দায়েরকৃত হত্যাচেষ্টা মামলার এজাহারভুক্ত প্রধান আসামি। গ্রেফতার এড়াতে বেশ কিছুদিন ধরে সে মান্দা সদর ইউনিয়নের কোঁচড়া গ্রামে আত্মগোপনে ছিল। তার বাবা মোজাম্মেল হক নওগাঁ মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ। তারা নওগাঁ সদর থানার চকমুক্তার মহল্লায় সপরিবারে থাকেন। একই মহল্লার মোনায়েম হোসেন খান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে গত ৩০ জুলাই নওগাঁ সদর মডেল থানায় সজলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরপর থেকেই সে পলাতক ছিল।

ঘটনার সত্যতা স্বীকার করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, নওগাঁ সদর থানার প্রেরিত বার্তায় সজলকে গ্রেফতারের জন্য মান্দা থানার এসআই নাজমুল হোসেনকে দায়িত্ব দেওয়া হয়। গোপন সংবাদের ভিত্তিতে সজলকে গ্রেফতারে মঙ্গলবার সন্ধ্যায় পীরপালি বাজারে অভিযান চালায় নাজমুল হোসেন। এ সময় আসামিকে হাতকড়া লাগিয়ে থানায় নেওয়ার সময় পুলিশকে লাঞ্ছিত করে সজলকে ছিনিয়ে নিয়ে যায় তার সহযোগীরা।

তিনি বলেন, সরকারি কাজে বাধা, পুলিশকে লাঞ্ছিত ও আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় এসআই নাজমুল হক বাদী হয়ে সজলসহ ১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও নয় থেকে ১০ জনের বিরুদ্ধে মান্দা থানায় একটি মামলা করেছেন। এ সময় সজলকে আটকে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড