• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্ট শুরু ২১ সেপ্টেম্বর

  বগুড়া প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩২
সংবাদ সম্মেলন
বগুড়া জেলা প্রশাসকের সভাকক্ষে সংবাদ সম্মেলনে (ছবি : দৈনিক অধিকার)


আগামী ২১ সেপ্টেম্বর থেকে বগুড়ায় শুরু হচ্ছে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট। শহরের খান্দারে শহীদ চান্দু স্টেডিয়ামের পাশে অবস্থিত বীরমুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন হবে। দ্বিতীয় বারের মতো টুর্নামেন্টে জেলার ১২ উপজেলা দল অংশ নেবে। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকালে বগুড়া জেলা প্রশাসকের সভাকক্ষে সংবাদ সম্মেলনে এ বিষয়ে অবগত করা হয়। 

জেলার ক্রীড়াঙ্গনের সর্ববৃহৎ টুর্নামেন্ট জমজমাটভাবে আয়োজনে সকল প্রস্ততি নিয়েছে জেলা ক্রীড়া সংস্থা। জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় টুর্নামেন্টের প্রতিটি দলে বিদেশি খেলোয়াড় থাকবে পাঁচজন। 

সংবাদ সম্মেলনে জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি ফয়েজ আহাম্মদ জানান, টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলসহ বিভিন্ন ক্ষেত্রে কৃতিত্ব অর্জনকারীদের পুরস্কৃত করা হবে। তিনি সকল উপজেলা ক্রীড়া সংস্থাকে শক্তিশালী দল গঠন করে খেলায় অংশ নেয়ার আহ্বান জানান। 

সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মালেক, সদস্য সচিব সুলতান মাহমুদ খান রনি, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আমিরুল ইসলাম, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, নুরুল আলম টুটুল, সাগর কুমার রায়, খাজা আবু হায়াত হিরু, মোস্তাকিম রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ওডি/ এফইউ
 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড