• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কুলছাত্রী অপহরণের ঘটনায় মামলা, মূল হোতা গ্রেফতার

  ঝালকাঠি প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৬
গ্রেফতার
স্কুলছাত্রীকে অপহরণের ঘটনায় গ্রেফতারকৃত মনোজ (ছবি : দৈনিক অধিকার)

ঝালকাঠির রাজাপুর উপজেলায় স্কুলছাত্রী সানজিদা ইসলাম কনা (১৬) অপহরণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মামলার পর অপহরণের মূল হোতা মনোজ সেনকে (২১) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মনোজ সেন কাউখালী উপজেলার গন্ডতা গ্রামের মানিক সেনের ছেলে।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে অপহৃত ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে মনোজ সেনসহ অজ্ঞাত আরও একজনের বিরুদ্ধে মামলা দায়ের করলে অভিযান চালিয়ে মনোজকে গ্রেফতার করে পুলিশ। তবে, অপহৃত সানজিদাকে এখনো উদ্ধার করতে পারেনি পুলিশ।

অপহৃত স্কুলছাত্রী সানজিদা রাজাপুর উপজেলা সদরের কামাল হোসেন মৃধার মেয়ে ও রাজাপুর সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

মামলার বিবরণে জানা যায়, সানজিদা স্কুলে যাওয়া-আসার সময় মনোজ সেন প্রায়ই তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এরই জেরে গত ১৬ সেপ্টেম্বর সানজিদা উপজেলার আংগারিয়া গ্রামে তার মামা বাড়ি বেড়াতে যাওয়ার সময় দুপুর আড়াইটার দিকে তাকে অজ্ঞাত ব্যক্তির সহায়তায় জোরপূর্বক মনোজ মোটরসাইকেলে তুলে। এ সময় সানজিদার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলেও সানজিদাকে নিয়ে মোটরসাইকেলযোগে পালিয়ে যায় মনোজ।

মামলার বাদী সানজিদার বাবা মো. কামাল হোসেন মৃধা জানান, মনোজ রাজাপুর উপজেলার ইন্দ্রপাশা গ্রামের আব্দুস ছালাম হাওলাদারের ছেলে রানার সঙ্গে তার বাড়িতে থেকে সানজিদাকে স্কুলে-যাওয়া আসার পথে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে আসছিল। সোমবার সানজিদা তার মামার বাড়ি যাওয়ার পথে জোর করে তাকে তুলে নিয়ে যায় মনোজ।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে রাজাপুর থানার ওসি (তদন্ত) মো. আবুল কালাম আজাদ জানান, অপহরণের মূল হোতা মনোজকে গ্রেফতার করা হয়েছে। এ সময় সানজিদাকে উদ্ধার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড