• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চন্দনাইশে ২৪ ঘণ্টাব্যাপী পুলিশের বিশেষ অভিযান

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৭:০২
গ্রেফতার
পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারকৃতরা (ছবি : দৈনিক অধিকার)

২৪ ঘণ্টাব্যাপী চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পরোয়ানাভুক্ত পাঁচ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- উপজেলার হারালা এলাকার মুনাফের ছেলে ও সাত বছরের সাজাপ্রাপ্ত জিআর মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মো. মোসলেম মিয়া (৫০), পূর্ব চন্দনাইশ চৌধুরীপাড়া এলাকার সিরাজুল ইসলামের ছেলে ও চারটি সিআর মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি মো. সেলিম (৩০), মধ্যম কাঞ্চননগর এলাকার মৃত মফজল হোসেনের ছেলে আবু সৈয়দ (৩৫) ও আমির হোসেন এবং সাতবাড়িয়া নগরপাড়া এলাকার কবির আহম্মদের ছেলে রোমান উদ্দিন (৩৪)।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ (ওসি) কেশব চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত আসামিদের সংশ্লিষ্ট বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড