• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে এলাকাবাসীর সহযোগিতায় দেহ ব্যবসায়ীসহ আটক ৮

  গাজীপুর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৬:১৪
আটক
দেহ ব্যবসায়ীসহ আটকরা (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুরের আবদার ঢালীপাড়া এলাকা থেকে দেহ ব্যবসায়ী ও তাদের খদ্দেরসহ আটজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে তেলিহাটি  ইউপি সদস্য তারেক হাসান বাচ্চু এবং এলাকাবাসীর সহযোগিতায় দেহ ব্যবসায়ী আছিয়া খাতুনের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

আটককৃতরা হলো- মানিকগঞ্জের দৌলতপুর থানার সেলিম মিয়ার ছেলে মহর (২১), ওই এলাকার মানিক শেখের ছেলে আশরাফুল (২০), মনির (২০), টাঙ্গাইলের সখিপুর থানার কালমেঘা এলাকার দুলাল মিয়ার ছেলে আল-আমিন (২২), শ্রীপুর উপজেলার বাঁশবাড়ি এলাকার শফিউদ্দিনের ছেলে আশিক মিয়া (১৯) এবং হেলাল উদ্দিনের ছেলে সাজ্জাদ হোসেন (১৮) এবং  দেহ ব্যবসায়ী আছিয়া ও তার সহযোগী এক নারী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আছিয়া খাতুন দীর্ঘদিন ধরে নিজ বাড়িতে দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে। এর আগে একাধিকবার স্থানীয় মেম্বার এবং এলাকাবাসীর সহযোগিতায় তাকে আটক করা হয়। কিন্তু কিছুদিন পর জামিনে মুক্ত হয়ে পুনরায় দেহ ব্যবসা শুরু করে আছিয়া। 

এ দিকে এলাকার মানুষ আছিয়াকে আটক করার পর আছিয়ার সহযোগী (দালাল) কাদিরকে আটক না করায় বিক্ষোভ মিছিল করেছে।   

তেলিহাটি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য তারেক হাসান বাচ্চু বলেন, দেহ ব্যবসার কারণে সামাজিক মূল্যবোধের অবক্ষয় হচ্ছে এবং যুব সমাজ ধ্বংসের দিকে যাচ্ছে। তাই এলাকাবাসী দেহ ব্যবসায়ী আছিয়ার উপযুক্ত শাস্তি চায়।  

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) আশরাফুল্লাহ জানান, স্থানীয়দের সহযোগিতায় দেহ ব্যবসায়ী ও খদ্দেরসহ আটজনকে আটক করা হয়েছে। অপরাধে জড়িত থাকায় তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হবে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড