• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভালুকায় কিশোরীকে গণধর্ষণ, গ্রেফতার ২

  ভালুকা প্রতিনিধি, ময়মনসিংহ

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৪৯
থানা
ভালুকা মডেল থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ভালুকা উপজেলায় এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে এম কে ফিলিং স্টেশনের পাম্পের ম্যানেজার ও এক কর্মচারীকে গ্রেফতার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে পৌনে ২টার দিকে অভিযুক্ত তিনজনের নামে ওই কিশোরী নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। অভিযুক্ত ধর্ষণকারীরা হলেন- গফরগাঁও উপজেলার পাগলা থানার ফয়েজ উদ্দিনের ছেলে মোহাম্মদ নাজমুল হক (২৩), ইসমাইল শেখের ছেলে খাইরুল ইসলাম (২৫), আবুল হোসেনের ছেলে নাজমুল মিয়া (২২), তারা একই এলাকার বাসিন্দা। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে ৭টার দিকে ভালুকা ভরাডোবা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নিশিন্দা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে এম কে ফিলিং স্টেশনের পাম্পে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত খাইরুল ইসলাম পলাতক রয়েছেন।

নির্যাতনের শিকার কিশোরী অভিযোগ এবং মামলা সূত্রে জানা যায়, ভুক্তোভুগী কিশোরীর বাসা থেকে এম কে ফিলিং স্টেশনের পাম্পের কাছে দোকানে যায়। তখন অভিযুক্ত যুবকেরা গাছের আড়ালে দাঁড়িয়ে থাকে। পরে ওই কিশোরীকে ধরে নিয়ে পাম্পের পেছনে জোরপূর্বক ধর্ষণ করে। ভুক্তোভুগী কিশোরী পেট্রিউট স্প্রিং মিলে কর্মরত রয়েছে এবং ভালুকা ভরাডোবা ইউনিয়ন পরিবার নিয়ে ভাড়া থাকে।

এ দিকে, নির্যাতনের শিকার কিশোরী এসে তার পরিবারকে এ কথা জানালে এলাকায় ধর্ষণের বিষয়টি ছড়িয়ে যায়। দ্রুত ঘটনাটি জানাজানি হলে অভিযুক্ত তিনজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেফতার করে। এ সময় একজন পালিয়ে যায়। পরে নির্যাতনের শিকার কিশোরী নিজে বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন দৈনিক অধিকারকে বুধবার (১৮সেপ্টেম্বর) জানায়, এ ঘটনার একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড