• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁপাইনবাবগঞ্জে হেরোইন মামলায় যুবকের মৃত্যুদণ্ড

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৪:১১
চাঁপাইনবাবগঞ্জ
দণ্ডিত মোমিন

চাঁপাইনবাবগঞ্জে ১ কেজি ১শ’ গ্রাম হেরোইন নিজ হেফাজতে রাখার দায়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় মো. মমিন (৩৪) নামে এক যুবকের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (১৮সেপ্টেম্বর) দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত দায়রা জজ শওকত আলী একমাত্র আসামির উপস্থিতিতে এই দণ্ডাদেশ ঘোষণা করেন।

দণ্ডিত মোমিন সদর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের চরদূর্লভপুর পাথালিয়া গ্রামের সাইদুর রহমানের ছেলে।

সরকারি আইনজীবী আঞ্জুমান আরা বেগম জানান, ২০১৭ সালের ২৩ ডিসেম্বর ভোর রাত সাড়ে ৩টার দিকে সদর উপজেলার নরেন্দ্রপুর সুজনপাড়া গ্রামে সড়কের ওপর র‌্যাব-৫ ব্যাটালিয়ন চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালায়। অভিযানে এক কেজি একশ গ্রাম হেরোইনসহ হাতেনাতে গ্রেফতার হন মমিন।

এ ঘটনায় ওই দিনই র‌্যাবের তৎকালীন উপপরিদর্শক (এসআই) গোলাম সারোয়ার বাদী হয়ে সদর থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ও সদর থানার তৎকালীন উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম ২০১৮ সালের ২৭ জানুয়ারি আদালতে মোমিনকে একমাত্র অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন।

৯ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানি শেষে আদালত বুধবার মোমিনকে দোষী সাব্যস্ত করে মৃত্যুদণ্ডের আদেশ দেন। আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাড. আকরামুল হোসেন।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড