• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

লক্ষ্মীপুরে ৮৫ লাখ টাকা অনুদান পেল স্বেচ্ছাসেবী ও দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তরা

  লক্ষ্মীপুর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৬
লক্ষ্মীপুর
ক্যানসারসহ বিভিন্ন দুরারোগ্য রোগে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে চেক দেওয়া হচ্ছে

লক্ষ্মীপুরে দুই শতাধিক স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থা ও ক্যানসারসহ বিভিন্ন দুরারোগ্য রোগে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে ৮৫ লাখ টাকা অনুদান বিতরণ করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে জেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের যৌথ উদ্যোগে কালেক্টরেট ভবন প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে সুবিধাভোগীদের হাতে অনুদানের চেক তুলে দেওয়া হয়।

জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. নুরুল ইসলাম পাটওয়ারীর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এ সময় উপস্থিত ছিলেন- জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রিদোয়ান আরমান শাকিল, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুর রহমান, প্রমুখ।

জানা গেছে, সমাজসেবা অধিদপ্তরের আওতাধীন বিভিন্ন কর্মসূচির অংশ হিসেবে এসব অনুদান প্রদান করা হয়। এর মধ্যে বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের পক্ষ থেকে জেলার ৭৩টি স্বেচ্ছাসেবী সমাজকল্যাণ সংস্থার মাঝে বিভিন্ন হারে ২২ লাখ ৫০ হাজার টাকা এবং নিউরো-ডেভেলপমেন্ট প্রতিবন্ধী সুরক্ষা ট্রাস্টের পক্ষ থেকে প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে মোট ৩০ জন প্রতিবন্ধীকে দেড় লাখ টাকা অনুদান দেওয়া হয়। এছাড়াও দুরারোগ্য ব্যাধি ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের আর্থিক সহায়তা কর্মসূচির অধীনে প্রত্যেককে পঞ্চাশ হাজার টাকা করে মোট ১২২ জনের মধ্যে ৬১ লাখ টাকা বিতরণ করা হয়।

ওডি/আরবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড