• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে হাজির হলেন মিন্নি

  অধিকার ডেস্ক

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৯
আদালতে মিন্নি
বাবার মোটরসাইকেলে চড়ে আদালতে মিন্নি। (ভিডিও থেকে নেওয়া ছবি)

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলায় জামিনে মুক্ত হওয়ার পর আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) আদালতে উপস্থিত হয়েছেন রিফাতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি। এ মামলার অভিযোগপত্রে শুনানির দিন নির্ধারিত থাকায় আজ সকাল ৯টার আগেই বাবা মোজাম্মেল হোসেন কিশোরের সঙ্গে মোটরসাইকেলে করে আদালতে পৌঁছান মিন্নি। এরপর আদালতের কার্যক্রম শুরু হওয়ার পূর্ব পর্যন্ত তার বাবার সঙ্গেই আদালতের একটি কক্ষে অবস্থান করেন রিফাতের স্ত্রী মিন্নি।

আদালতের কার্যক্রম শুরু হওয়ার আগে বরগুনা জেলা কারাগারে থাকা রিফাত শরীফ হত্যা মামলার অপর সাত অভিযুক্তকে আদালতে উপস্থিত করে পুলিশ। এ মামলার অভিযোগপত্রের শুনানির জন্য আদালত দুপুর ২টায় সময় ধার্য করলে বাবা কিশোরের মোটরসাইকেলে চড়ে আবার বাসায় চলে যান মিন্নি।

এ দিকে, আদালতে মিন্নির উপস্থিত হওয়ার বিষয়টি আগে থেকেই সংবাদ মাধ্যমে প্রকাশিত হলে আদালতের আঙিনায় মিন্নিকে দেখতে ভিড় জমায় উৎসুক সাধারণ মানুষ। আদালত প্রাঙ্গণের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মোতায়েন করা হয় অতিরিক্ত পুলিশ।

বিষয়টি নিয়ে মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম বলেন, এ মামলার অভিযুক্ত কিশোর মো. নাজমুল হোসেনের জামিন শুনানি হবে জেলা ও দায়রা জজ আদালতে। এ কারণে মামলার মূল নথি জেলা ও দায়রা জজ আদালতে রয়েছে।

মাহবুবুল বারী আসলাম আরও বলেন, জেলা ও দায়রা জজ আদালতে নাজমুলের জামিন শুনানি শেষে আজ বেলা ২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলার মূল নথি এসে পৌঁছাবে। তাই দুপুর ২টায় এ মামলার অভিযোগপত্রের শুনানির সময় ধার্য করেছেন আদালত।

এছাড়া রিফাত শরীফ হত্যা মামলায় জামিনে মুক্ত থাকা আরিয়ান শ্রাবণও আজ আদালতে উপস্থিত হন। এ মামলার ৭ জন কিশোর অভিযুক্ত যশোর শিশু ও কিশোর সংশোধনাগারে থাকায় তাদের আদালতে হাজির করা হয়নি।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড