• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি নিহত

  গাজীপুর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৬
বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাসুদ পারভেজ (৩৪) নামের ডাকাতিসহ ১৪ মামলার আসামি নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার সাতখামাইর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মাসুদ পারভেজ গাজীপুরের শ্রীপুরের বর্মী এলাকার আজিজুল হকের ছেলে।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, বর্মী এলাকায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে র‍্যাব-১ এর টহল দল মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে অভিযানে যায়। এ সময় র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায় মাসুদ পারভেজ গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এ সময় তার সঙ্গে থাকা অন্যরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ৬টি শর্টগান, একটি ওয়ান শুটারগান ১৩টি কার্তুজ ও দুই রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করা হয়। মাসুদের বিরুদ্ধে ১৪টি মামলা রয়েছে। এর মধ্যে সাতটি ডাকাতি, একটি অস্ত্র, একটি খুন এবং অন্যগুলো মাদক মামলা।

ওডি/এসজেএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড