• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ বছরের শিশু পুত্র সন্তানের মা, ডিএনএ পরীক্ষা সম্পন্ন 

  যশোর প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৯, ০১:৩৯
ডিএনএ পরীক্ষা
ডিএনএ পরীক্ষার পর বাড়িতে নিয়ে আসা হয় নবজাতক ও তার মাকে ( ছবি : দৈনিক অধিকার )

পুত্র সন্তানের মা হওয়া সেই ১০ বছরের শিশুর ডিএনএ পরীক্ষা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে সিআইডির হেডকোয়ার্টারে ডিএনএ ল্যাবে পরীক্ষা সম্পন্ন হয়।

মা হওয়া শিশুটির দাদা জানান, সোমবার রাত সাড়ে ৯টার দিকে যশোর জেনারেল হাসপাতালের সামনে থেকে একটি অ্যাম্বুলেন্সে করে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সোমেন কুমার দাস, কনস্টেবল সরোয়ার ও নারী কনস্টেবল বিথি বিশ্বাস, শিশুটির বাবা ও দাদী ঢাকায় যায়। মঙ্গলবার বেলা ১১টার দিকে সিআইডি হেডকোয়ার্টারে দশ বছরের শিশু মা ও তার শিশুর ডিএনএ পরীক্ষা করা হয়। এরপর রাত ৮টার দিকে আমাদেরকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা সৌমেন কুমার দাস জানান, ১০ বছরের শিশু ও তার সদ্য জন্ম নেওয়া শিশুর ডিএনএ পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরীক্ষা শেষে তাদেরকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। রিপোর্ট হাতে আসলে ওই শিশুর বাবাকে তা জানানো সম্ভব হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, চলতি মাসের ৭ সেপ্টেম্বর সকালে ওই শিশু মেয়েটি যশোর জেনারেল হাসপাতালে পুত্র সন্তানের জন্য দেয়। এর আগে ওই শিশুকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলার আসামি হয়ে কারাগারে রয়েছেন উপজেলার পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন কর্মকর্তা গোলাম কিবরিয়া। ১০ বছরের ওই শিশুটি তার বাড়িতে কাজ করত। এই সুযোগে তাকে প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেন গোলাম কিবরিয়া। এই ঘটনায় দায়ের করা মামলায় আটক হলে বরাবরই অভিযোগ অস্বীকার করে আসছেন গোলাম কিবরিয়া। ফলে মা ও শিশু পুত্রের ডিএনএ টেস্টের প্রয়োজন দেখা দেয়। মামলাটি আদালতে চলমান রয়েছে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড