• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্রেতা সেজে ইয়াবা কারবারিসহ আটজনকে ধরল পুলিশ

  কুড়িগ্রাম প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ২২:৫৮
আটক
পুলিশি অভিযানে আটককৃতরা (ছবি : দৈনিক অধিকার)

ক্রেতা সেজে চিহ্নিত ইয়াবা কারবারিসহ কুড়িগ্রামের রৌমারী উপজেলায় আটজন আন্তঃজেলা মাদক চোরাকারবারিকে আটক করেছে রৌমারী থানা পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার চরশৌলমারী ইউনিয়নের কাজাইকাটা গ্রামের আলজেস আলীর ছেলে ও চিহ্নিত ইয়াবা কারবারি শাহ আলম (৪০), টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার ইসলামপুর গ্রামের কাশেম শেখের ছেলে আব্দুল মান্নান (৩৫), একই উপজেলার পাইসকা গ্রামের গৌরাঙ্গ সূত্রধরের ছেলে সুজন সূত্রধর (৩২), ইসলামপুর গ্রামের শাহাজামালের ছেলে শরিফ (৩০), কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়নের দক্ষিণ নামাজেরচর গ্রামের আকবর আলীর ছেলে রবি চাঁন মিয়া (২৯), একই এলাকার নাসিম উদ্দিনের ছেলে শান্ত হোসেন (২৬), নুর হোসেনের ছেলে মিজানুর রহমান (২৩) ও মংলা শেখের ছেলে বাবু মিয়া (২৪)।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চরশৌলমারী ইউনিয়নের কাজাইকাটা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে ৮শ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটকের সত্যতা স্বীকার করে রৌমারী থানার অফিসার ইনচার্জ আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এসআই তুহিন মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সদস্য কাজাইকাটা গ্রামে ইয়াবা কারবারি শাহ আলমের বাড়িতে অভিযান পরিচালনা করে। এ সময় চোরাকারবারিরা ইয়াবার স্যাম্পল দেখার জন্য ওই বাড়িতে জড়ো হয়। ক্রেতা সেজে পরিচালিত ওই অভিযানে সাতজন ইয়াবা কারবারিসহ এলাকার চিহ্নিত মাদক কারবারি শাহ আলমকে ৮শ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে উল্লেখ করে তিনি আরও জানান, বুধবার (১৮ সেপ্টেম্বর) তাদের কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হবে।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড