• রবিবার, ২০ অক্টোবর ২০১৯, ৪ কার্তিক ১৪২৬  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাশ্মীরে গণহত্যা বন্ধের দাবিতে মুন্সীগঞ্জে মানববন্ধন

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৮
মানববন্ধন
মানববন্ধনে সর্বস্তরের জনগণ (ছবি : দৈনিক অধিকার)

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় কাশ্মিরী মুসলমানদের গুম, হত্যা ও ধর্ষণসহ নানা নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার কুচিয়ামোরা আদর্শ কলেজ সংলগ্ন ঢাকা মাওয়া মহাসড়কে ‘জমিয়তে উলামায়ে বাংলাদেশ’ মুন্সীগঞ্জ জেলা শাখার উদ্যোগে ঘণ্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।  

জমিয়াতে উলমে বাংলাদেশ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ মাওলানা খলিলুর রহমান বিক্রমপুরীর সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুল হামিদ পীর সাহেব মধুপুর, সৈয়দপুর মাদ্রাসার মুহতামিম হযরত মাওলানা বশীর আহমেদ, নায়েবে মুহতামিম মুফতি মাহবুবুর রহমান, হযরত মাওলানা মহিউদ্দিন আল-হুসাইনী, কেয়াইন ইউপি চেয়ারম্যান আশরাফ আলী প্রমুখ।

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, ভারত সরকার ৩৭০ ধারা বাতিল করে কাশ্মীরের অধিকার হরণ করেছে। পুরো কাশ্মীরের যোগাযোগ বিচ্ছিন্ন করে গুম, হত্যা, ঘর থেকে যুবতীদেরকে ধরে নিয়ে ধর্ষণসহ এমন নির্যাতন করেছে যা বর্বরতার যুগকেও হার মানাচ্ছে। 

বিশেষ করে যুবকদের তুলে নিয়ে যাওয়া এবং ১০ থেকে ১২ বছরের ছেলেদের নিখোঁজ করা ও মায়ের কাছ থেকে মেয়েকে ছিনিয়ে নিয়ে ধর্ষণ করছে তারা। তাই সারা বিশ্বের মুসলিম দেশগুলোর প্রতি আহ্বান, একত্রিত হয়ে মোদী সরকারের ওপর চাপ সৃষ্টি করা এবং দোয়া করা আল্লাহ যেন মুসলমানদেরকে সাহায্য করেন এবং কাফেরদেরকে ধ্বংস করেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড