• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুরমা নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

  সুনামগঞ্জ প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৭:১৭
লাশ উদ্ধার
(ছবি : প্রতীকী)

স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে সুনামগঞ্জের সদর উপজেলাধীন সুরমা নদী থেকে অজ্ঞাত (৪০) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকালে পৌর শহরের কাজীর পয়েন্ট এলাকার সুরমা নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। প্রাথমিক অবস্থায় নিহত ওই ব্যক্তির নাম-পরিচয় জানতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকালে নদীতে একটি মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরমা নদী থেকে মরদেহটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আব্দুল্লাহ আল মামুন জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ সময় উদ্ধারকৃত লাশের কোনো পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি বলেও উল্লেখ করেন তিনি।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড