• শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে ডাকাত সর্দারসহ গ্রেফতার ৪

  নরসিংদী প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৫২
মাধবদী থানা
মাধবদী থানা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদীর মাধবদীতে মাদক, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি ও অস্ত্র ব্যবসাসহ ১১টি মামলার আসামি ও ঢাকা বিভাগীয় ডাকাত দলের সর্দার বাবুল ওরফে বাবুকে (২৮) তার তিন সহযোগীসহ গ্রেফতার করেছে মাধবদী থানা পুলিশ।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতে ১২টার দিকে মাধবদী থানার বালাপুর জমিদার বাড়ির এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। 

জানা যায়, মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার রাতে মাধবদী থানাধীন বালাপুর জমিদার বাড়ি এলাকায় অভিযান চালায়। এ সময় জমিদার বাড়ির পুকুর পাড় থেকে ঢাকা বিভাগীয় ডাকাত দলের সর্দার বাবুল ওরফে বাবুকে তার তিন সহযোগীসহ গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি পাইপগান, ২১০ পিস ইয়াবা, নগদ ১৬ হাজার ৫শ টাকা, দুইটি স্বর্ণের চেইন, তিনটি আংটি, এক জোড়া কানের দুল, তিনটি নাক ফুল ও একটি জোড়া কানের রিং উদ্ধার করে।

গ্রেফতারকৃতরা হলেন- চর বালাপুরের বেনু মিয়ার ছেলে বাবুল ওরফে বাবু (২৮), জজ মিয়ার ছেলে রুবেল (২৫), মো. নাজিম উদ্দিনের ছেলে আ. কুদ্দুস (৩৫) ও মো. নুরুল ইসলামের ছেলে মো. আকরাম হোসেন (২০)। 

মাধবদী থানা পুলিশ জানায়, অস্ত্রের ব্যাপারে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এক নম্বর আসামি বাবুল ওরফে বাবু জানায়, সে দীর্ঘদিন যাবৎ অস্ত্র কারবারির সঙ্গে জড়িত। সে ঢাকা সিটি করপোরেশনের বিভিন্ন স্থানে ডাকাতি, ছিনতাই, চুরির সঙ্গে জড়িত। তাছাড়া তার কাছ থেকে উদ্ধার হওয়া স্বর্ণ গুলো ঢাকার শাহজাহানপুর এলাকা থেকে ডাকাতি করে এনেছে। 

এ ঘটনায় ঢাকা শাহজাহানপুর থানার ইনচার্জের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ঘটনায় শাহজাহানপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

মাধবদী থানার ইনচার্জ আবু তাহের দেওয়ান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাত সর্দার বাবুল ওরফে বাবুর বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজি, ছিনতাই, মাদক ও অস্ত্র বিক্রির দায়ে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এর মধ্যে মাধবদী থানায় চারটি, মতিঝিল থানায় দুইটি ও শাহজাহানপুর থানায় পাঁচটি মামলাসহ মোট ১১টি মামলা রয়েছে বলেও জানান তিনি। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড