• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুলবাড়িয়ায় দম্পতির মরদেহ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৪:২১
ফুলবাড়িয়া থানা
ফুলবাড়িয়া থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর ইউনিয়নের কান্দানিয়া গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় ইমান আলী গেন্দা (৪৫) এবং পাশের একটি ডোবা থেকে তার স্ত্রী আকলিমার (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে কান্দানিয়া গ্রাম থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

স্থানীয় ভবানীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শাহীনূর মল্লিক জীবন বলেন, ওই স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো। গতকাল সোমবার (১৬ সেপ্টেম্বর) রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়েছে বলে এলাকাবাসী জানায়। এ দম্পতির তিনজন ছেলে সন্তান রয়েছে তবে, সকলেই প্রতিবন্ধী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ঝগড়ার জেরেই তারা আত্মহত্যা করে থাকতে পারেন।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঝুলন্ত অবস্থায় স্বামীর মরদেহ এবং একটি ডোবা থেকে স্ত্রীর লাশ উদ্ধার করে। মরদেহ দুইটি ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এটি আত্মহত্যা না কি হত্যাকাণ্ড তা খতিয়ে দেখা হচ্ছে, তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড