• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাগেরহাটে সৎ মায়ের হাতে ৭ বছরের শিশু খুন

  বাগেরহাট প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩২
শিশু লাশ
শিশু সিয়ামের লাশ (ছবি: দৈনিক অধিকার)

বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার বদনিভাঙ্গা গ্রামে সিয়াম (৭) নামের এক মাদ্রাসাছাত্রকে হত্যা করেছে তারই সৎ মা ফেরসৌসি বেগম (২৮)। এ ঘটনায় সৎ মা ফেরদৌসি বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

নিখোঁজের দুদিন পর ওই শিশুর নিজ বাড়ি থেকে থানা পুলিশ মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে শিশুর লাশটি উদ্ধার করে পুলিশ। নিহত শিশু সিয়াম বদনিভাঙ্গা গ্রামের মিরাজ মোল্লার ছেলে। সে স্থানীয় বিএস রহমাতিয়া দাখিল মাদ্রাসার ছাত্র ছিল।

নিহত শিশুর বারা মিরাজ মোল্লা জানান, তার প্রথম সংসারের ছেলে সিয়াম গত রবিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে মাদ্রাসা থেকে এসে দাদির সঙ্গে বসে খাবার খায়। পরে তার দাদি সালেহা বেগম পাশবর্তী পাঠামারা গ্রামে ছোট মেয়ের বাড়িতে যান। পরে সিয়াম তার দাদির সঙ্গে যেতে না পেরে কান্নাকাটি করে। এ সময় তার সৎ মা ফেরদৌসি ঘরে থাকা পাথরের পুতা দিয়ে সিয়ামের পিঠে ও মাথায় আঘাত করে। শিশু সিয়ামের কান্নার শব্দ যাতে বাইরে যেতে না পারে এজন্য তার বাবার গেঞ্জি মুখের মধ্যে দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

পরবর্তীতে ঘরের সামনে টয়লেটের পাশে ময়লা আবর্জনার একটি গর্তে লাশ ডেকে রাখে। মঙ্গলবার তার বোনের ছেলে টয়লেটে গিয়ে লাশটি দেখতে পায়। পরে থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং সৎ মাকে গ্রেফতার করে।

মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, শিশু সিয়ামকে রবিবার তার সৎ মা হত্যা করে লাশ টয়লেটে পাশে গর্তের মধ্যে ফেলে রাখে। এ ঘটনায় সৎ মা ফেরদৌসি বেগমকে গ্রেফতার করা হয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড