• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গাজীপুরে সড়কে ঝরল দুই প্রাণ

  গাজীপুর প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৫
গাজীপুর
নিহত লুৎফর রহমান (ছবি : দৈনিক অধিকার)

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের মাওনা ওড়াল সড়ক সংলগ্ন এলাকায় বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জ জেলার মাধবপুর থানার গোপীনাথপুর গ্রামের ইউনুছ আলী ছেলে লুৎফর রহমান (২৮) ও কুড়িগ্রাম জেলার পাইকপাড়া কৃষ্ণপুর গ্রামের প্রয়াত মোস্তাফিজুর রহমানের ছেলে নাজমুস সাকিব (৩৫)।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মঞ্জুরুল ইসলাম জানান, ময়মনসিংহ থেকে ঢাকাগামী একটি বাস মাওনা চৌরাস্তা এলাকায় পৌঁছালে লুৎফর ও সাকিবকে বহনকারী মোটরসাইকেলটি বাসের নিচে চাপা পড়ে। এতে সাকিব ঘটনাস্থলেই মারা যায়।

গুরুতর আহত লুৎফরকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনা পর বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, স্বজনদের আবেদনের প্রেক্ষিতে মরদেহ দুটি ময়না তদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমবি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড