• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৩৫
পানি
(ছবি : প্রতীকী)

প্রতিটি মানুষকেই মৃত্যুর স্বাদ আস্বাদন করতে হবে। এর কোনো ব্যতিক্রম হবে না। প্রত্যেকটি মৃত্যুই দুঃখের এবং বেদনার। আর এ বেদনাকে মেনে নেওয়া ছাড়া কারও কিছুই করার নেই।

তারপরও কিছু কিছু মৃত্যু আমাদের হৃদয়কে মূর্ছিত করে। নিজেকে সান্ত্বনা দেবার মতো কোনো ভাষা থাকে না। তেমনি একটি হৃদয় বিদারক ঘটনা ঘটেছে নরসিংদীর রায়পুরা পৌরসভার তাত্তাকান্দা গ্রামে।

নরসিংদী রায়পুরায় নানা বাড়িতে বেড়াতে এসে কাঁকন নদীতে ডুবে মীম (৮) ও ঋতু মণি (৪) নামে দুই ভাই-বোনের মৃত্যু হয়েছে। তারা উপজেলার রায়পুরা ইউনিয়নের আশ্রাবপুর গ্রামের প্রবাসী মো. আতাউর মিয়ার সন্তান।

সোমবার বেলা সাড়ে ১২টায় রায়পুরা পৌরসভার তাত্তাকান্দা এলাকার কাকন নদীর পাগল নাথের ঘাটে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ওই দুই শিশুর মা সোমবার সকালে দুই সন্তানকে নিয়ে বাবার বাড়ি তাত্তাকান্দায় আসেন। পরে সন্তানদের বাড়িতে রেখে স্থানীয় রায়পুরা বাজারে ডাক্তারে নিকট চিকিত্সার জন্য যান।

এ দিকে, দুই ভাই-বোন মীম ও ঋতু বাড়ির পাশে অবস্থিত কাঁকন নদীর পাড়ে হাঁটতে হাঁটতে চলে আসে।এক সময় তারা নদীর পানিতে নেমে পড়ে এবং দুজনই পানিতে ডুবে মারা যায়। পরে স্থানীয়রা ওই দুই শিশুর মরদেহ নদী থেকে উদ্ধার করেন। দুই সন্তানকে হারিয়ে তাদের মা এখন পাগলপ্রায়।

ওডি/কেএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড