• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

অপহৃতদের ছে‌ড়ে দি‌লেন সন্ত্রাসীরা

  বান্দরবান প্র‌তি‌নি‌ধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫২
রুমা থানা
রুমা থানা ( ছবি : দৈনিক অধিকার )

বান্দরবানের রুমা উপজেলার সামাখাল পাড়া অপহৃত পাড়াবাসীদের ছে‌ড়ে দি‌লেন অস্ত্রধারী সন্ত্রসীরা। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে অপহরণের ঘটনাস্থল থেকে কিছুদূরে একটি পাহাড়ে তাদের ছেড়ে দেওয়া হয়।

পু‌লিশ ও স্থা‌নীয়রা জানায়, রবিবার রুমা উপজেলার শামাখাল পাড়ায় অস্ত্রধারী সন্ত্রাসীরা হানা দি‌য়ে রুমা সদর ইউনিয়নের চেয়ারম্যান শৈমং মারমাকে (শৈবং) অনেক খোঁজাখুঁজি করে। তাকে না পেয়ে পাড়ার কয়েকটি ঘরে লুটপাট চালিয়ে ওই পাড়ার ৫ জনকে অপহরণ করে নিয়ে যায়। ঘটনার পর ওই এলাকায় যৌথবাহিনী অভিযানে নামে। একপর্যায়ে সোমবার দুপুর ২টার দিকে সামাখাল পাড়ার কাছে একটি পাহাড়ে তাদের ছেড়ে দেয় সন্ত্রাসীরা।

এ বিষয়ে রুমা থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম চৌধুরী দৈনিক অধিকারকে বলেন, গত রবিবার দুপু‌রে সন্ত্রাসীরা রুমা উপজেলার শামাখাল পাড়া থেকে অপহৃত পাড়াবাসীদের ছেড়ে দিয়েছে শুনেছি। তবে তারা এখনো সেনাবাহিনীর হেফাজতে রয়েছেন। তাদের আমাদের কাছে হস্তান্তর করলে পরে বিস্তারিত জানা যাবে।

ওডি/এসএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড