• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ১

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৪
সড়ক দুর্ঘটনা
ছবি : ফাইল ফটো

চট্টগ্রামের বাঁশখালীতে সিএনজি অটোরিকশার সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মো. আব্দুর রহমান (৫৬) নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরও চারজন আহত হয়েছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলার শেখেরখীল-চাম্বল চেয়ারম্যানঘাটা এলাকায় প্রধান সড়কে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- শেখেরখীল ইউনিয়নের আব্দুর রহমানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৪৩), উত্তর জলদি এলাকার কবির আহমদের ছেলে মো. ফারুক (২০) ও সরল ইউনিয়নের পাইরাং এলাকার শশাংক মোহনের ছেলে দিলীপ দেসহ (৩৪) চারজন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চট্টগ্রাম শহরের উদ্দেশ্যে বাঁশখালী ছেড়ে যাওয়া পিকআপ ভ্যানটি চাম্বল-শেখেরখীল চেয়ারম্যান ঘাটা এলাকায় বাঁশখালী অভিমুখী একটি সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারায় মো. আব্দুর রহমান নামে এক যাত্রী গুরুতর আহত হয় তিনজন।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে মো. আব্দুর রহমানকে বাঁশখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। অপর দিকে আহতদের অবস্থার অবনতি দেখে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানান বাঁশখালী হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার আরএমও ডা. হিরক কুমার পাল।

এ বিষয়ে জানতে চাইলে বাঁশখালী থানার ওসি রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অটোরিকশা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে একজন যাত্রী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পিকআপ ও সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড