• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন ভিডিও প্রকাশ, স্বামীকে জড়িয়ে ধরে হাসপাতালে ছুটছেন মিন্নি

  বরগুনা প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:২৫
মিন্নি
ছবি : সংগৃহীত

চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যাকাণ্ডের আরও একটি ভিডিও প্রকাশ হয়েছে। নতুন ভিডিওটি ধারণ হয় বরগুনা জেনারেল হাসপাতালের সিসি ক্যামেরায়।

ভিডিওতে দেখা যায়, রিফাত শরীফকে তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি একাই রিকশায় করে হাসপাতালে যান। রিকশাটি দ্রুত চলছিল। মিন্নি তার স্বামী রক্তাক্ত রিফাতকে জড়িয়ে ধরে রিকশায় বসে আছেন। রিকশাটি হাসপাতালের জরুরি বিভাগের সামনে থামলে তাকে দ্রুত হাসপাতালের ভেতরে নিয়ে যাওয়া হয়। এ সময় মিন্নিকে খুবই বিচলিত এবং দুঃখী দুঃখী চেহারায় দেখা যায়।

এই ভিডিও গত ২৬ জুন সকাল ১০টা ২১ মিনিটে ওই সিসি ক্যামেরায় ধারণ হয়েছে।

ভিডিওতে আরও দেখা যায়, রিকশাটি ছিল ব্যাটারিচালিত। রিকশায় রিফাত রক্তাক্ত ও অচেতন ছিলেন। হাসপাতালের জরুরি বিভাগের সামনে দাঁড়ানো এক যুবক রিফাতকে বহন করা রিকশার দিকে ছুটে আসেন। তিনি হাসপাতালের ভেতর থেকে একটি স্ট্রেচার এনে তাতে রিফাতকে তুলেন। এ সময় উপস্থিত অনেকেই এগিয়ে আসেন। রিফাতকে হাসপাতালের ভেতরে নেওয়া হয়। এরপর মিন্নি হাসপাতালের সামনে উপস্থিত একজনের মুঠোফোন থেকে কল দিয়ে কারো সঙ্গে কথা বলেন। পরে তিনি হাসপাতালের ভেতরে স্বামীর কাছে যান। এর কিছুক্ষণ পরই মিন্নির বাবা ও চাচা হাসপাতালে পৌঁছান।

বিধবা আয়েশা সিদ্দিকা মিন্নি আছেন বাবার বাড়িতে। তিনি তার স্বামী রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী ও আসামি। এ মামলায় মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) কারাগার থেকে জামিনে মুক্ত হন তিনি। দুই শর্তে হাইকোর্টের রায়ে জামিন পেয়ে মিন্নি তার বাবা মোজ্জাম্মেল হোসেন কিশোরের জিম্মায় রয়েছেন।

গত ২৬ জুন রিফাত শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। পরদিন রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ ১২ জনকে আসামি করে একটি মামলা করেন। এতে প্রধান সাক্ষী করা হয়েছিল মিন্নিকে। পরে মিন্নির শ্বশুর তার ছেলেকে হত্যায় পুত্রবধূর জড়িত থাকার অভিযোগ করে সংবাদ সম্মেলন করলে ঘটনা নতুন দিকে মোড় নেয়।

ওডি/এমআর

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড