• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে গ্রেফতার শীর্ষ সন্ত্রাসী নয়ন বন্ড

  সোনারগাঁও প্রতিনিধি, নারায়ণগঞ্জ

১৬ সেপ্টেম্বর ২০১৯, ২০:৩৩
গ্রেফতার
গ্রেফতারকৃত নয়ন বন্ড (ছবি : দৈনিক অধিকার)

বরগুনার পর এবার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অস্ত্র, সন্ত্রাস ও ডাকাতিসহ ১২ মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী নয়ন বন্ড নামের এক যুবককে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ।

রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। পুলিশের সন্ত্রাস ও মাদক বিরোধী অভিযানে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত নয়ন বন্ডকে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। 

গ্রেফতারকৃত নয়ন বন্ড উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় পাঁচটি অস্ত্র ও ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।

সোনারগাঁ থানার উপ পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, নয়ন বন্ড দীর্ঘদিন ধরে সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, ছিনতাই ও মাদক কারবারি করার জন্য একটি সংঘবদ্ধ চক্র গড়ে তুলে। এ বাহিনীর নাম দেওয়া হয় নয়ন বন্ড বাহিনী। 

বরগুনার ঘটনার পর এ নয়ন বন্ডও সোনারগাঁয়ে আলোচনায় আসে। এ বাহিনীর মাধ্যমে সে বিভিন্ন অপরাধ ও মাদকের চালান কক্সবাজার থেকে এনে উপজেলার বিভিন্ন এলাকায় সরবরাহ করত। তার বাবা জাকিরও পুলিশের তালিকভুক্ত মাদক কারবারি। 

তিনি আরও জানান, সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী গিট্টু হৃদয় র‌্যাবের ক্রস ফায়ারে মারা গেলে রবিবার (১৫ সেপ্টেম্বর) বিকালে নয়ন বন্ড তার সহযোগীদের নিয়ে মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় চাঁদাবাজি তার নিয়ন্ত্রণে নিতে বিভিন্ন অস্ত্রে সজ্জিত হয়ে মহড়া দেয়। খবর পেয়ে পুলিশ মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় অভিযান চালালে তার সহযোগীদের নিয়ে সে পালিয়ে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে তার বাড়িতে অভিযান চালিয়ে নয়ন বন্ডকে গ্রেফতার করা হয়। 

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, নয়ন বন্ড নামের সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে। মামলা দিয়ে তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।  

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড