• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হত্যা মামলায় যুবলীগের যুগ্ম সম্পাদকসহ সাতজন কারাগারে

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৬
আসামি
যুবলীগ কর্মী পল্টু হত্যা মামলার আসামিদের কারাগারে নেওয়া হচ্ছে (ছবি : দৈনিক অধিকার)

যুবলীগ কর্মী নঈম উদ্দীন পল্টু (৩৭) হত্যা মামলায় চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ সাত আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মামলার অন্য আসামিরা হলো- দর্শনা পৌর যুবলীগের সেক্রেটারি আসলাম উদ্দীন তোতা, যুবলীগ নেতা দিপু রেজা, সাইদুল ইসলাম বাংলা, আলম মিয়া, সোহেল হোসেন ও আশিক উদ্দীন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আসামিরা আত্মসমর্পণ করে জামিনের আবেদন করলে বিজ্ঞ আদালতের বিচারক মো. রবিউল ইসলাম তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস জানান, আলোচিত এ মামলার আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান শুরু করলে তারা আত্মগোপন করেন। পরে গত ৯ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে ১০ দিনের অন্তর্বর্তীকালীন জামিন লাভ করে আসামিরা। তিনি বলেন, উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী সোমবার বিকালে আসামি আব্দুল মান্নানসহ সাতজন চুয়াডাঙ্গা জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন প্রার্থনা করেন। এ সময় বিজ্ঞ আদালতের বিচারক মো. রবিউল ইসলাম আসামিদের জামিন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এ দিকে, মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা থানার উপপরিদর্শক মোহাব্বত আলী জানান, মামলার তদন্তের স্বার্থে আসামিদের সকলকেই রিমান্ডে নেওয়া হবে। ইতিমধ্যেই সোমবার আদালতে তাদের রিমান্ডের আবেদন করা হয়েছে।

উল্লেখ্য, দলীয় কোন্দলের কারণে গত ২৩ আগস্ট বিকালে দামুড়হুদা উপজেলার দর্শনা পুরাতন বাজার এলাকায় যুবলীগ কর্মী নঈম উদ্দীন পল্টুকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ঘটনার পরদিন নিহতের বড় ভাই মঈনুদ্দিন মন্টু বাদী হয়ে দামুড়হুদা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল মান্নানসহ সাতজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০ থেকে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড