• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুটি তেল পাম্পকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

  যশোর প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৪৮
পেট্রোল পাম্প
পেট্রোল পাম্প (ছবি : দৈনিক অধিকার)

যশোরে ওজনে কম দেওয়া এবং অনুমোদন ছাড়া তেল সংরক্ষণ ও বাজারজাত করণের অপরাধে দুইটি পেট্রোল পাম্পকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত ও রাসনা শারমিন মিথি এ জরিমানা আদায় করেন।

আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন জানান, যশোর শহরের ধর্মতলা এলাকায় সোনালী ফুয়েল স্টেশনে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় তারা দেখতে পান, অকটেন ইউনিটে ওজনে কম দেওয়া হচ্ছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত প্রতিষ্ঠানের ম্যানেজার মাহফুজুর রহমানকে ওজন পরিমাপ মানদণ্ড আইনে ১০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করেন। 

অপর দিকে, ভ্রাম্যমাণ আদালত দেখতে পান, যশোর শহরের গাড়িখানা রোডের মেসার্স তোফাজ্জেল ফুয়েল পাম্পে বিএসটিআইয়ের অনুমোদন ব্যতিরেকে আন্ডারগ্রাউন্ডে ফুয়েল সংরক্ষণ করে তা বাজারজাত করা হচ্ছে। তখন নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসনা শারমিন মিথি পাম্পের ক্যাশিয়ার আসাদুজ্জামানকে ওই একই আইনে ৩০ হাজার টাকা জরিমানা করেন এবং তা আদায় করেন।

অভিযানকালে বিএটিআইয়ের পরিদর্শক কামরুজ্জামানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড