• বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পটিয়ায় চোরাই মহিষসহ ৬ চোর আটক

  পটিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১৬
আটক
চোরাই মহিষসহ আটক ছয় চোর (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের পটিয়ায় রাতের আধারে পিকআপ ভরে একটি লাখ টাকা দামের চোরাই মহিষ নিয়ে যাওয়ার সময় টহল পুলিশ মহিষসহ ৬ চোরকে আটক করেছে। এ সময় চোরাই কাজে ব্যবহৃত একটি মিনি পিকআপও জব্দ করা হয়। 

আটককৃতরা হলেন- মো. সুজন (২০), মো. পারভেজ (২৫), মো. সাঈম, মো. আলমগীর (২৬), আবদুস ছবুর (৩৫) ও জামাল হোসেন (২৫)।

থানা সূত্রে জানা যায়, রবিবার (১৫ সেপ্টেম্বর) রাতে পটিয়া থানার এসআই মোবারক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ রাতে টহলে বের হয়। কেলিশহর থেকে আসার পথে রাত আড়াইটার দিকে পৌর সদরের বিওসি রোডে একটি পিকআপে মহিষ দেখতে পান পুলিশ সদস্যরা। 

এ সময় পুলিশকে দেখে হঠাৎ পিকআপ থেকে দুই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। তখন পুলিশ তাদের ধাওয়া করে ধরে ফেললেও অন্য চারজন পালিয়ে যায়। তখন আটককৃতদের জিজ্ঞাসাবাদে পালিয়ে যাওয়া আসামিদের নাম ঠিকানা নিয়ে সোমবার (১৬ সেপ্টেম্বর) সকালে তাদের আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা মহিষ চুরির সঙ্গে সংশ্লিষ্টতার দায় শিকার করে।

এ ঘটনায় পটিয়া থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। উদ্ধারকৃত মহিষটি বর্তমানে থানা হেফাজতে রয়েছে। 

এ দিকে, পটিয়ার হাইদগাঁও এলাকার মহিউদ্দিন নামের এক খামারি থানায় তার খামার থেকে একটি মহিষ চুরির অভিযোগ দায়ের করেন এবং উদ্ধারকৃত মহিষটি তার বলেও শনাক্ত করেন। 

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড