• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৫ দিন ধরে নিখোঁজ চকরিয়ার স্কুলছাত্র আরমান

  কক্সবাজার প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৩১
নিখোঁজ স্কুলছাত্র আরমান হাসান আদর
নিখোঁজ স্কুলছাত্র আরমান হাসান আদর (ছবি : দৈনিক অধিকার)

চকরিয়া উপজেলার খুটাখালী উচ্চ বিদ্যালয়ের আরমান হাসান আদর (১৫) নামের এক স্কুলছাত্র ২৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২২ আগস্ট সকালে স্কুল ড্রেস আনতে বাড়ি থেকে বের হওয়ার পর সে আর ফিরে আসেনি। 

নিখোঁজ আরমান হাসান আদর খুটাখালী উচ্চ বিদ্যালয়ের চলতি বছরের জেএসসি পরীক্ষার্থী ছিল। সে ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ড ফরেস্ট অফিস পাড়ার মনুর আলম ও শারমিন আক্তারের বড় ছেলে। তার বাবা মনুর আলম সাত বছর ধরে সাগর পথে মালয়েশিয়া পাড়ি দিতে গিয়ে নিখোঁজ রয়েছেন।

নিখোঁজ আরমানের মা শরমিন জানান, তার ছেলে ২২ আগস্ট সকালে স্কুল ড্রেস আনতে ৭শ টাকা নিয়ে খুটাখালী বাজারে গিয়ে আর ফিরে আসেনি। এরপর সন্ধ্যার পরও বাড়িতে ফিরে না এলে প্রতিবেশীসহ বিভিন্ন আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজা-খুঁজি করেন। কিন্তু আরমানের কোনো খোঁজ পাননি। তার ছেলে চলতি বছর খুটাখালী উচ্চ বিদ্যালয়ের জেএসসি পরীক্ষার্থী ছিল। কিন্তু পরীক্ষার আগেই সে নিখোঁজ হয়।

 কান্না বিজড়িত কণ্ঠে শরমিন জানান, আরমান শান্ত ও সাদা-সিদা ছেলে। বাড়ি থেকে তেমন বাইরে কোথাও যায়নি। তার বাবা নিখোঁজের পর থেকে ছেলে সন্তানদের মুখ চেয়ে দিনাতিপাত করছি। আরমান নিখোঁজের পর থেকে পরিবারের সদস্যরা ভেঙে পড়েছেন।

ছেলে আরমানকে ফিরে পেতে তার মা  প্রশাসনসহ সবার সহযোগিতা চেয়েছেন। কোনো স্বহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পেলে  ০১৮৪৯ ৭৮৮৭৮০ মোবাইল নাম্বারে যোগাযোগের জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, আরমান নিখোঁজের সময় তার পরনে ফুলহাতা শার্ট,প্যান্ট ছিল। তার গায়ের রং শ্যামলা, তার মাথায় ও হাতে আগুনে পোড়া দাগ রয়েছে।

ওডি/ এফইউ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড