• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার ১

  লালমনিরহাট প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৫৯
আহত
আহতদের একজন (ছবি : দৈনিক অধিকার)

লালমনিরহাট সদর থানা পুলিশ অভিযান চালিয়ে আটটি মাদক মামলার আসামি ও কুখ্যাত মাদক কারবারি সাজেদুল ইসলাম মিঠুকে (৩৩) গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করেছে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার কুলাঘাট-বড়বাড়ী সড়কে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক কারবারিদের হামলায় চারজন পুলিশ সদস্যও আহত হয়েছেন।

গ্রেফতারকৃত সাজেদুল ইসলাম মিঠু সদর উপজেলার বড়বাড়ী সাদেক নগর এলাকার নজীর হোসেনের ছেলে বলে জানা গেছে।

পুলিশ জানান, ওই এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সদর থানা পুলিশের একটি টিম। পুলিশের উপস্থিতি টের পেয়ে আট মাদক মামলার আসামি সাজেদুল ইসলাম মিঠুসহ আরও কয়েকজন মাদক কারবারি পুলিশের ওপর হামলা চালায়। ওই হামলায় সদর থানা পুলিশের এসআই নুর আলম, এএসআই ইসরাফিলসহ চারজন পুলিশ সদস্য আহত হয়েছে।

এ সময় সাজেদুল ইসলাম মিঠু ফেনসিডিলসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তার ওপর গুলি চালায়। এতে সাজেদুল ইসলাম মিঠুর দুই পায়ে গুলিবিদ্ধ হয়। অভিযানে তার কাছ থেকে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।

লালমনিরহাট পুলিশ সুপার এস এম রশিদুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গুলিবিদ্ধ মাদক কারবারি সাজেদুল ইসলাম মিঠু ও আহত পুলিশ সদস্যরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড